fbpx
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

সবচেয়ে বেশি ওজনের ফুটবলার।১২৬ কেজি ওজন নিয়ে বিশ্বের সবচেয়ে বড় দেহের ফুটবলার

আসিফ / ৪৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
সবচেয়ে বেশি ওজনের ফুটবলারসবচেয়ে-বেশি-ওজনের-ফুটবলার
সবচেয়ে-বেশি-ওজনের-ফুটবলার

81 / 100

ওজন বেশি তাতে কি? আজকে আপনাদের জানাবো বিশ্বের সবচেয়ে বেশি ওজন ও সবচেয়ে বড় দেহের ফুটবলার সম্পর্কে।সবচেয়ে বেশি ওজনের ফুটবলার।

টাকা যার মুল্লুক তার। এমন কথা বাস্তবে প্রয়োগ করে দেখালেন চীনা ব্যবসায়ী হিশুআহুয়া। ইচ্ছে তার ১২৬ কেজি ওজনের স্থুলকার পুত্রকে ফুটবলার হিসেবে দেখার।

সবচেয়ে বেশি ওজনের ফুটবলার।

ওজনের কারণে তা পূরণ হচ্ছিল না। তাই ইচ্ছে মেটাতে কিনে নিলেন চাইনিজ দ্বিতীয় বিভাগের একটি ক্লাব। ফুটবল ম্যাচ খেলেন ছেলেকে। আবেগের বশে নিজেও ১০ নম্বর জার্সি গায়ে চাপিয়ে নেমে পড়ে মাঠে।

 

টাকা দিয়ে সব কেনা গেলেও শুখ কেনা যায় না। এবার এই চিরন্তনী সত‍্যি কথাকে ভুল প্রমাণ করলেন চীনা মিলিয়নিয়ার হিশুআহুয়া। ” জোর যার মুল্লুক তার ” কিন্তু এই চাইনীজের ক্ষেত্রে তা সম্পূর্ণ উল্টো বলা যায় ” টাকা যার মুল্লুক তার ” ।

 

সবচেয়ে বেশি ওজনের ফুটবলার

সবচেয়ে বেশি ওজনের ফুটবলার

 

তা না হলে ১২৬ কেজি ওজনের নিচ ছেলেকে ফুটবলার বানাতে একটি ক্লাবই বা কেন কিনে নেবেন তিনি? ৩৫ বছর বয়সেই চীনা ব্যবসায়ী চীনের দ্বিতীয় বিভাগ দল জিবকোযোর একসঅন্যতম মালিক।

 

তাই নিজের ক্ষমতার ব্যবহার করে অনেকটা জোর করেই স্থূলকারের ১২৬ কেজি ওজনের নিজ পুত্রকে অতিরিক্ত খেলোয়াড় বানিয়ে ম্যাচ খেলতে নামিয়ে দিলেন মাঠে। তার পর মাঠে খেলায় যাই হবার তাই হলো ।

 

যেমন ভাবা তেমন কাজ। অতিরিক্ত স্হূলকারের কাণের বল সামাল দিতে নাজেহাল হতে হয় বিশাল দেহের ফুটবলারের। সতিত‍্যতা না থাকার সত‍্যেও বল পাছ দিচ্ছেন ভুল প্লেয়ারের কছে। এতে দলকে বিব্রতকর অবস্থায় ফেলে ।

 

 

এখানেই শেষ নয় কোটিপতি বাবার আবেগ এতটাই বেশি ছিলো যে ছেলের সাথে খেলতে নিজেও ১০ নম্বর জার্সি গায়ে চেপে নেমে পড়েন খেলতে।

যদিও পিতা পুত্রের এমন কান্ডে হারতে হয়নি দলটিকে। তবে মাঠে যা হয়েছে তার সবই ছিল ক্লাবটির জন্য বিব্রতকর।সবচেয়ে বেশি ওজনের ফুটবলার।

 

র‍্যাংকিয়ে ৩ নাম্বারে বাংলাদেশ। খুশিতে কাঁদল পাপন।

চার বছর নয়-দু্ই বছর পরপর ফুটবল বিশ্বকাপ! কি বলছে ফিফা?

ফেসবুকে যুক্ত হউন


আপনার মতামত লিখুন :

এই ক্যাটাগরির আরো সংবাদ