1. mdasif669638@gmail.com : Md Asif : Md Asif
  2. admin@banglafeature.com : বাংলা ফিচার : Alamgir Hossain
  3. mdr93557@gmail.com : Rasel Miah : Rasel Miah
  4. sumonahammed714@gmail.com : Sumon Ahammed : Sumon Ahammed
  5. taifurislam94040@gmail.com : Taifur Islam : Taifur Islam
ফেসবুক হ্যাকিং শিখুন-হ্যাক করে লাখ টাকা আদায় - নিউজ বাংলা। বাংলা ফিচার
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৩:০২ অপরাহ্ন

ফেসবুক হ্যাকিং শিখুন-হ্যাক করে লাখ টাকা আদায়

আসিফ
  • Update Time : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
  • ৭০৪ Time View
ফেসবুক হ্যাকিং শিখুন-হ্যাক করে লাখ টাকা আদায়
ফেসবুক হ্যাকিং শিখুন-হ্যাক করে লাখ টাকা আদায়
81 / 100

ফেসবুক হ্যাকিং শিখুন-হ্যাক করে লাখ টাকা আদায়। প্রিয় বন্ধুরা আজকে আপনাদের জানাবো হ‍্যাকার সম্পর্কে। ফেসবুকে ফাহিম ফয়সাল এর অনুসারী লাখের বেশি। ২০১৯ সালে তারা আইডিটি হ্যাক হয়।  নতুন আইডি থেকে তিনি যোগাযোগ করেন হ্যাকারের সঙ্গে। হ‍্যাকার আইডি ফিরিয়ে দিতে দাবি করেন মোটা অংকের টাকা।ফেসবুক হ্যাকিং শিখুন।

তিনি বলেন যে, আমার ইমেইলে নোটিফিকেশন আসলো যে কেউ একজন আমার ফেসবুকের এক্সচেন্জটা নিয়ে নিয়েছে। আমি খুবই অবাক হলাম যে, কিভাবে নিল? আমার ত ফেসবুকে টুফ্যাক্টর অফ অথেন্টিকেশন দেওয়া ছিল। আমার মোবাইলে কোড আসবে সেটা ছাড়া তো ফেসবুক কেউ নিতে পারবে না। তারপর আমি খুব দ্রুত আমারে আইডিটা বারবার রিকভারি করার চেষ্টা করলাম। কিন্তু কোনভাবে পারলাম না।

ফেসবুক হ্যাকিং শিখুন

এরপর আমি অন্য একটি ফেসবুক আইডি থেকে তার সাথে আমি যোগাযোগ করি আমার যে ফেসবুক আইডিটা আছে সেখানে আমি মেসেজ পাঠাই হ্যাকারকে,যে ভাই আপনি কে? আপনি প্লিজ আমার আইডিটা একটু ফেরত দেন? কিন্তু সে প্রথমে রেসপন্স করেনি। পরে একটা পর্যায়ে রেসপন্স করেছে এবং সে আমার কাছে মোটা অঙ্কের অর্থ দাবি করে বসে। বলে যে এই  অর্থটা যদি আমি তাকে না দেই তাহলে সেই অশ্লীল ভিডিও অশ্লীল পোস্ট এবং বিভিন্ন ধরনের মানহানিকর যত ছবি তথ্য-উপাত্ত আছে সেগুলো দিয়েছে আমার মান-সম্মান ধূলায় মিশিয়ে দিবে।ফেসবুক হ্যাকিং শিখুন।

ফেসবুক হ্যাকিং শিখুন

ফেসবুক হ্যাকিং শিখুন

আমার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক আমাকে ফ্রেন্ডফলোয়ার, আমার ফ্যামিলি সবার কাছে তো  আমার মান সম্মান ধুলোয় মিশে যাওয়ার মত একটা অবস্থা। আমার ফেসবুকের আইডিটা না থাকাতে আমরা দেশ আমার অসংখ্য গুরুত্বপূর্ণ বিভিন্ন স্তরে যে গান করি মিডিয়া  আসি,ফলোয়ার আছে,আমাকে অনেকেই প্রোগ্রামের জন্য নক দিও পাচ্ছে না এবং তারা উল্টাপাল্টা মেসেজ যখন পায় তখন খুব স্বাভাবিক ভাবে তারা ধরে নিচ্ছে যে কোনো একটা ঝামেলা আছে।

 

টাকা না দেওয়ায় ফাহিমের হ্যাক হওয়া পেজে অশলীল মেসেজ এবং আপত্তিকর ভিডিও পোস্ট করা হয়। তিনি বিষয়টি পুলিশকে জানানোর পর তদন্ত শুরু করে সাইবার বিভাগ।আটক করা হয় তাকে। পুলিশ বলছে বয়সী কিশোর হলেও সাইবার জগতে বেশ দক্ষ সে। যদিও তার দক্ষতার অপব্যবহার করেছে সে। আর এসব অপরাধে জড়িয়ে পড়াদের বেশিরভাগই কিশোর-তরুণ।ফেসবুক হ্যাকিং শিখুন।

 

সোস্যাল ইন্জিনিয়ারিং ব্যক্তিগত বিভিন্ন তথ্য মেসেঞ্জারে কথা বলার কথা বলার মাধ্যমে তারা আইডিটাকে স্টাডি করে এবং তারা ধরে নেয় যে পাসওয়ার্ড প্যাটার্ন এমন হতে পারে। পাশাপাশি সে শুধু তাদের টার্গেট করতো যাদের ফ্রেন্ড  ফলোয়ারের সংখ্যা ১০ হাজার প্লাস। কারন এর একটা রিসেইল ভ‍্যালো আছে। পেইজটাকে যখন সে কন্ট্রোলে নিয়ে নিবে তখন সে আরেকজনের কাছে এটা খুব বড় প্রাইজে বিক্রি করতে পারত।

সবাই সাবধানে থাকবেন। ব‍্যাক্তিগত তথ‍্য ফেসবুকে দিবেন না। ধন্যবাদ।।ফেসবুক হ্যাকিং শিখুন।

যেনা করার পর তাকে বিয়ে করলে কি হয়?

ফেসবুকে যুক্ত হউন

 

Please Share This Post in Your Social Media

More News Of This Category
© All rights reserved © 2019 Banglafeature
Theme Customized BY LatestNews