fbpx
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪৪ অপরাহ্ন

প্রিয়া আসছেন বলিউডে চোখের ইশারায় বাজিমাত করা কলেজ ছাত্রী

সুমন আহম্মেদ / ৭১৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
প্রিয়া আসছেন বলিউডে
প্রিয়া আসছেন বলিউডে

81 / 100

প্রিয়া আসছেন বলিউডে চোখের ইশারায় বাজিমাত করা কলেজ ছাত্রী। চোখ যে মনের কথা বলে, চোখের ভাষা বুঝতে হলে চোখের মত চোখ থাকা চাই। এই চোখের ইশারাতেই বাজিমাত করেছিলেন মালায়ালাম সিনেমার অন্যতম জনপ্রিয় নায়িকা প্রিয়া প্রকাশ। একটি চোখের ইশারায় পুরু নেট দুনিয়া হয়েছিল কুপোকাত। আর সেখান থেকে পরিচিতি পেয়ে যান প্রিয়া। তবে এত পরিচিতির পরেও কেন যেন বড় কোন ধামাকাই দেখা যায়নি এই প্রিয়ালক্ষী তারকাকে।

প্রিয়া আসছেন বলিউডে

এবার হঠাৎ করেই গান নিয়ে আলোচনায় এসেছেন তিনি। তেলেগু ভাষার একটি একক গানে কন্ঠ দিতে যাচ্ছে প্রিয়া। গানটির সংগীত পরিচালনা করবেন দক্ষিণের চরণ পাকওয়ালা আর গানটির জন্য মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন প্রিয়া। এমনই খবর ভেসে বেড়াচ্ছে ভারতের সংবাদমাধ্যমে।জানা গেছে এই গানটির জন্য প্রিয়া পারিশ্রমিক চেয়েছেন 1 কোটি রুপি। সোশ্যাল মিডিয়া সহ দক্ষিণের শোবিজঅঙ্গনে এটি একটি অন্যতম আলোচনার বিষয়ে পরিণত হয়েছে। চলচ্চিত্রে অভিষেক হওয়ার আগে প্রিয়া তিনটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন।

প্রিয়া আসছেন বলিউডে চোখের ইশারায় বাজিমাত করা কলেজ ছাত্রী 1

প্রিয়ার হাতে রয়েছে তেলেগু ভাষার চেক সিনেমাটি। এর মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখবেন তিনি। এতে নিতিনের সাথে জুটি বাঁধবেন তিনি।শ্রীদেবী বাংলু সিনেমার মাধ্যমে বলিউডে নাম যুক্ত হতে যাচ্ছে তার সিনেমার ট্রেইলার ইতিমধ্যে প্রকাশ পেয়েছে।এখানে আরবাজ খানের মতো শক্তিশালী অভিনেতার সাথে অভিষেক হতে যাচ্ছে প্রিয়ার। ভারতের কেরালার ত্রিশূর এ কুনকুন নামে জন্ম নেওয়া প্রিয়া মাত্র 18 বছর বয়সে কুড়িয়েছেন ঈর্ষণীয় খেতি। তার শখের তালিকায় রয়েছে নাচ-গান এবং ভ্রমণ। অভিনয়ের পাশাপাশি মডেলিংয়ে যুক্ত এই উঠতি তারকা।প্রিয়া আসছেন বলিউডে।

মানুষের ঘরে বড় হচ্ছে বাঘ। বাঘ শাবকের নাম জো বাইডেন

ফেসবুকে যুক্ত হউন


আপনার মতামত লিখুন :

এই ক্যাটাগরির আরো সংবাদ